শিশুহত্যার ঘটনায় প্রশাসনের বিরুদ্ধে সরব লকেট, বোলপুরে বিক্ষোভ, বাধাপ্রাপ্ত সাংসদ

শিশুহত্যার ঘটনায় প্রশাসনের বিরুদ্ধে সরব লকেট, বোলপুরে বিক্ষোভ, বাধাপ্রাপ্ত সাংসদ

বোলপুর: শান্তিনিকেতনের মোলডাঙা গ্রামে প্রতিবেশীর বাড়ির টিনের ছাদ থেকে উদ্ধার হয় এক শিশুর দেহ। খুনের দু’দিন আগে থেকে নিখোঁজ ছিল সে। এই ৪ বছরের শিশু শিবম ঠাকুর খুনে প্রতিবেশী রুবি বিবিকে গ্রেফতার করেছে পুলিশ। আর এই ঘটনা নিয়ে বুধবার ব্যাপক উত্তাপ ছড়াল এলাকায়। কারণ বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের সেখানে গিয়ে বিক্ষোভ প্রদর্শন করেন। পুলিশ-তৃণমূলের ‘আঁতাঁত’ নিয়ে সরব হয়েছেন তিনি।

আরও পড়ুন- এসএসসি দুর্নীতি-কাণ্ডে রাজসাক্ষী হওয়ার আর্জি অর্পিতার, চার্জশিটে দাবি ইডি-র

লকেটের দাবি, ভোটব্যাঙ্ক বাঁচাতেই তৃণমূলের হয়ে কাজ করছে পুলিশ প্রশাসন। তাঁর প্রশ্ন, শিশু নিখোঁজ হওয়ার পর প্রায় ৫২ ঘণ্টা কেটে গিয়েছিল। তা সত্ত্বেও কেন পুলিশ তাকে খুঁজে পেল না? এছাড়াও এই ঘটনার সঙ্গে তৃণমূলের যোগ নিয়েও বিস্ফোরক মন্তব্য করেছেন তিনি। বিজেপি নেত্রীর দাবি, অপহরণ ও খুনের ঘটনায় মূল অভিযুক্ত রুবি বিবির দাদা আনালুল অনুব্রত মণ্ডলের ড্রাইভার ছিলেন। পাশপাশি তিনি এও দাবি করেছেন, তাঁকে ওই গ্রামে যেতে বাধা দিয়েছে তৃণমূলের লোকেরা এবং পুলিশ তাদের সাহায্য করছে। সেই প্রেক্ষিতেই প্রশাসনের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে এদিন শান্তিনিকেতন থানার সামনে অবস্থান বিক্ষোভ শুরু করেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়।

গত রবিবার সকালে দোকান থেকে বিস্কুট কিনতে গিয়ে নিখোঁজ হয়ে যায় অঙ্গনওয়াড়ির পড়ুয়া ওই শিশু। পরে অঙ্গনওয়াড়িতে খাবার সময় হয়ে যাওয়ায় তাঁর খোঁজ শুরু করেন বাড়ির লোকজন। কিন্তু শিশুটিকে খুঁজে পাওয়া যায় না। শিশুটি অপহরণ হয়েছে বলে অভিযোগ করে পরিবার এবং থানার দ্বারস্থ হয়। মঙ্গলবার সকাল থেকে এলাকাবাসীর সন্দেহ বাড়ে কারণ যে প্রতিবেশীর বিরুদ্ধে শিশুটিকে অপহরণের অভিযোগ ছিল তার বাড়ির ছাদ থেকে অস্বাভাবিক মাত্রায় মাছি উড়তে দেখা যায়। পরে ওই অভিযুক্তের বাড়ির ছাদে উঠে টিনের টুকরো দিয়ে চাপা দেওয়া প্লাস্টিক পাওয়া যায়। সেই প্লাস্টিকের মধ্যেই ছিল এই শিশুর দেহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *