ইংরেজিতে পাশ, ভাইরাল হওয়া ‘আমব্রেলা গার্ল’ ভর্তি হলেন কলেজে

ইংরেজিতে পাশ, ভাইরাল হওয়া ‘আমব্রেলা গার্ল’ ভর্তি হলেন কলেজে

কলকাতা: উচ্চমাধ্যমিকে ইংরাজিতে অকৃতকার্য হয়ে স্কুলের সামনেই রাস্তার উপরয় বিক্ষোভে বসেছিলেন কিছু ছাত্রী৷ তাঁদেরই একজন ছিলেন সুদীপ্তা। তাঁর কাছে  ‘Umbrella’ বানান জানতে চান এক সাংবাদিক। তারপর যা হয় সেটাই ভাইরাল হয়ে গিয়েছিল নেট দুনিয়ায়। কয়েক সেকেন্ডের ভিডিও বদলে দিয়েছিল তার জীবন। ট্রোলিং এত হচ্ছিল যে লোকচক্ষুর আড়ালে মুখ লুকিয়ে বেরাতে হয়েছিল পরিবারকে। কিন্তু সময় বদলাল তার জন্য। ভাইরাল হওয়া ‘আমব্রেলা গার্ল’ ভর্তি হলেন কলেজে।

আরও পড়ুন- পলাতক বিনয় মিশ্রের সঙ্গে যোগ শুভেন্দুর! বিস্ফোরক অভিযোগ অভিষেকের

জানা গিয়েছে, উচ্চ মাধ্যমিকের রিভিউ, স্ক্রুটিনির ফলাফল প্রকাশ পেতেই দেখা গিয়েছে যে তিনি পাশ করেছেন ইংরাজিতে। ফলত এখন সেই ভাইরাল হওয়া ছাত্রী সুদীপ্তা বিশ্বাস রাষ্ট্রবিজ্ঞানে অনার্স নিয়ে কলেজে ভর্তি হয়েছেন। রিভিউ ফলে দেখা গিয়েছে, ‘আমব্রেলা গার্ল’ বলে পরিচিত হওয়া মেয়েটি ইংরাজিতে পেয়েছে ৪৪। বাকি সব বিষয়েও তুলনামূলক ভালই নম্বর পেয়েছে সে। তাই এখন অতীত ভুলে নতুন ভাবে এগোতে চাইছেন সুদীপ্তা।

একটা ভিডিয়ো ক্লিপিংস অভিশপ্ত করে তুলেছিল তাঁর জীবনকে৷ ভিডিও ফুটেজ সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়৷ শুরু হয় ব্যঙ্গ-বিদ্রুপ-ঠাট্টা৷ তাঁকে নিয়ে একেবারে ট্রোলের বন্যা বইতে থাকে৷ এমনকী কেউ কেউ আবার তাঁকে নিয়ে রিমিক্স গানও বানাতে শুরু করে। সেই কারণে একটা সময়ে পাড়া, প্রতিবেশী থেকে আত্মীয়-পরিজন, সকলের বিদ্রুপের মুখে পড়ে আত্মঘাতী হওয়ার চেষ্টাও করেছিলেন তিনি৷ কিন্তু, পরিবারের সদস্যদের তৎপরতায় বড়সড় বিপদ ঘটেনি৷ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *