অনলাইনে নজরদারি বাড়াতে নয়া আইন আনছে কেন্দ্র, সিদুঁরে মেঘ দেখছেন মমতা

কলকাতা: নেট নজরদারি আরও বাড়াতে নতুন আইন বানাতে চলেছে কেন্দ্র, এমন আঁচ পেয়েই সার্বিক বিরোধিতার ডাক দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই ইস্যুতে দেশের সমস্ত রাজনৈতিক দলের কাছে শুধু বিরোধিতা করার আর্জিই নয়, সোশ্যাল মিডিয়ায় মঙ্গলবার মোদি সরকারকে বিঁধেছেন শব্দবাণেও। এরই পাশাপাশি বিষয়টি নিয়ে সংসদে সরব হওয়ার জন্য দলীয় এমপি’দের নির্দেশও দিয়েছেন মমতা। প্রথমে নিজের ফেসবুক

অনলাইনে নজরদারি বাড়াতে নয়া আইন আনছে কেন্দ্র, সিদুঁরে মেঘ দেখছেন মমতা

কলকাতা: নেট নজরদারি আরও বাড়াতে নতুন আইন বানাতে চলেছে কেন্দ্র, এমন আঁচ পেয়েই সার্বিক বিরোধিতার ডাক দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই ইস্যুতে দেশের সমস্ত রাজনৈতিক দলের কাছে শুধু বিরোধিতা করার আর্জিই নয়, সোশ্যাল মিডিয়ায় মঙ্গলবার মোদি সরকারকে বিঁধেছেন শব্দবাণেও। এরই পাশাপাশি বিষয়টি নিয়ে সংসদে সরব হওয়ার জন্য দলীয় এমপি’দের নির্দেশও দিয়েছেন মমতা।

প্রথমে নিজের ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট এবং তারপরই ট্যুইটবার্তার মাধ্যমে নেটিজেনদের মধ্যে ছড়িয়ে গিয়েছে মমতার ওই বার্তা। এদিন সন্ধ্যায় নবান্ন ছেড়ে যাওয়ার সময় মুখ্যমন্ত্রী বলেন, নির্দিষ্ট খবর পেয়েছি। ওরা (বিজেপি সরকার) নেট নজরদারিতে আইন বদলাতে চলেছে। নেট নজরদারি সংক্রান্ত মমতার ওই পোস্ট বিকেলে মাত্র তিন ঘণ্টার মধ্যে ফেসবুক ও ট্যুইটার অ্যাকাউন্ট থেকে শ’য়ে শ’য়ে শেয়ার হয়ে যায়। কী বার্তা দিয়েছেন মমতা? সোশ্যাল মিডিয়ায় বাংলার মুখ্যমন্ত্রী লিখেছেন, হঠাৎ করে ইন্টারনেট নিয়ন্ত্রণ করতে কেন্দ্রীয় সরকারের অতিমাত্রার আগ্রহ নিয়ে আমরা গভীরভাবে উদ্বিগ্ন। ইন্টারনেট নিয়ন্ত্রণে নতুন আইন তৈরি করতে চাইছে কেন্দ্র, এরকম খবর পাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *