পরীক্ষা-নিরীক্ষা শেষ, মন্ত্রীকে ছুটি দেওয়ার সিদ্ধান্ত মেডিক্যাল বোর্ডের

পরীক্ষা-নিরীক্ষা শেষ, মন্ত্রীকে ছুটি দেওয়ার সিদ্ধান্ত মেডিক্যাল বোর্ডের

কলকাতা: রেশন বণ্টন দুর্নীতিতে গ্রেফতার রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে ১০ দিনের ইডি হেফাজত দিয়েছিল আদালত। কিন্তু শুনানি চলাকালীন তিনি অসুস্থ হয়ে পড়লে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। আপাতত সেখানেই চিকিৎসাধীন তিনি। তবে আদালত জানিয়েছিল, হাসপাতাল থেকে ছাড়া পেলেই তাঁর ইডি হেফাজত শুরু হবে। সেই ক্ষণ চলে এল বলে। কারণ জ্যোতিপ্রিয় মল্লিককে হাসপাতাল থেকে ছুটি দেওয়ার সিদ্ধান্ত নিল মেডিক্যাল বোর্ড।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, শুক্রবার সন্ধ্যায় রাজ্যের মন্ত্রী হাসপাতালে ভর্তি হওয়ার পর সোমবার বিকেল পর্যন্ত একাধিক পরীক্ষা-নিরীক্ষা হয়েছে তাঁর। রবিবারই রিপোর্ট হাতে পাওয়ার পর হাসপাতালের ক্রিটিকাল কেয়ার ইউনিট থেকে প্রাইভেট কেবিনে নিয়ে আসা হয়েছিল মন্ত্রীকে। আজ সন্ধ্যায় অবশেষে সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে, তাঁকে ছেড়ে দেওয়া হবে। তবে কবে ছুটি দেওয়া হবে তা স্পষ্ট জানা যায়নি। আগে হাসপাতাল জানিয়েছিল, সুগারের রোগী জ্যোতিপ্রিয়ের রক্তে শর্করার মাত্রা বেশি সঙ্গে রয়েছে অন্যান্য শারীরিক জটিলতাও। তবে শেষ পাওয়া খবর অনুযায়ী, তিনি এখন স্থিতিশীল আছেন। 

এদিকে তাঁকে নিজেদের হাসপাতালে ভর্তি নিতে রাজি নয় কম্যান্ড হাসপাতাল কর্তৃপক্ষ। হাসপাতাল কর্তৃপক্ষের সাফ বক্তব্য, এখনই প্রচুর রোগী ভর্তি। তাই তারা বাড়তি চাপ নিতে চায় না। আসলে ব্যাঙ্কশাল আদালতের নির্দেশ ছিল, জ্যোতিপ্রিয়ের শারীরিক পরিস্থিতি স্থিতিশীল হলে এবং তদন্তকারী আধিকারিক চাইলে তাঁকে কম্যান্ড হাসপাতালে স্থানান্তরিত করতে পারে। বিচারককে সেই নির্দেশ বদলের আর্জি জানিয়ে শনিবার আদালতের দ্বারস্থ হয় কম্যান্ড হাসপাতাল কর্তৃপক্ষ। এদিনও একই দাবি করল তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *