রাজ্যের চাপ বাড়তে একাধিক কর্মসূচি গ্রহণ, বৃহত্তর আন্দোলনের ডাক সংগ্রামী যৌথ মঞ্চের

রাজ্যের চাপ বাড়তে একাধিক কর্মসূচি গ্রহণ, বৃহত্তর আন্দোলনের ডাক সংগ্রামী যৌথ মঞ্চের

কলকাতা: রাজ্য সরকারের ওপর আরও চাপ বাড়ল কি? কারণ কলকাতা হাইকোর্টের রায় মেনে এআইসিপিআই অনুযায়ী সমস্ত বকেয়া ডিএ প্রদান এবং সকল শিক্ষা প্রতিষ্ঠান ও সরকারি কর্মক্ষেত্রে শূন্য পদে স্থায়ী ও স্বচ্ছ নিয়োগের দাবিতে লাগাতার কর্মসূচির ডাক দিল সংগ্রামী যৌথ মঞ্চ। আগামী দিনে তারা কী কী কর্মসূচি করতে চলেছে তার একটা আভাস ইতিমধ্যেই দেওয়া হয়েছে।

আরও পড়ুন- ২০২৩ সালের উচ্চ মাধ্যমিকের প্রশ্নপত্রে বদল, জানুন বিস্তারিত

সংগ্রামী যৌথ মঞ্চের আগামী কর্মসূচির মধ্যে রয়েছে চাকরি প্রার্থীদের ধর্না মঞ্চে গিয়ে তাঁদের আন্দোলনের প্রতি সংহতি জ্ঞাপন, যা সম্পন্ন হবে ২২ অক্টোবর। এরপর আগামী ১১ নভেম্বর দুপুর ১২ টা থেকে বিকাল ৪ টে পর্যন্ত রাজ্যের প্রতিটি জেলার সদর দফতরে অবস্থান-বিক্ষোভ এবং ডিএম ডেপুটেশন দেওয়া হবে। তারপর ১৯ ডিসেম্বর উত্তরবঙ্গে উত্তর কন্যা অভিযান করবে তারা। নতুন বছরের প্রথম মাসেই আরও বৃহত্তর কর্মসূচি ঘোষণা এবং দাবি আদায় না হওয়া পর্যন্ত লাগাতার কর্মসূচি চলবে বলেই জানান হয়েছে।

সংগ্রামী যৌথ মঞ্চের আহ্বায়ক ভাস্কর ঘোষ আরও জানিয়েছেন, ভারতবর্ষের রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারমণ সহ পশ্চিমবঙ্গের রাজ্যপাল লা গনেশন এবং কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতির নিকট দাবিগুলি তুলে ধরে তাঁদের দৃষ্টি আকর্ষণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *