বিপাকে রামদেবের পতঞ্জলি! ১৪ টি পণ্যর উপর জারি নিষেধাজ্ঞা।

দিল্লি: সুপ্রিম কোর্টের কড়া নির্দেশে বিপাকে যোগগুরু রামদেবের পতঞ্জলি। মোট ১৪ টি পণ্যর উৎপাদনের উপর জারি নিষেধাজ্ঞা। সেই পণ্যগুলির বিক্রিও এবার বন্ধ করল সংশ্লিষ্ট সংস্থা।…

দিল্লি: সুপ্রিম কোর্টের কড়া নির্দেশে বিপাকে যোগগুরু রামদেবের পতঞ্জলি। মোট ১৪ টি পণ্যর উৎপাদনের উপর জারি নিষেধাজ্ঞা। সেই পণ্যগুলির বিক্রিও এবার বন্ধ করল সংশ্লিষ্ট সংস্থা।

দেশ জোড়া সাড়ে ৫ হাজারের উপর বিপণী থেকে পণ্যগুলিকে সরিয়ে ফেলার প্রক্রিয়া শুরু করেছে পতঞ্জলি। এছাড়া এই পণ্যগুলির বিজ্ঞাপন সোশাল মিডিয়া থেকে মুছে ফেলেছেন তাঁরা।

মূলত সংস্থার বিরুদ্ধে মামলা দায়ের করে ইন্ডিয়ান মেডিক্যাল অ্যাসোসিয়েশন বা আইএমএ। তাঁদের অভিযোগ ছিল, একটা বিজ্ঞাপনের মাধ্যমে অ্যালোপ্যাথি চিকিৎসা এবং চিকিৎসকদের অসম্মান করেছে সংশ্লিষ্ট সংস্থা। পাশাপাশি, পতঞ্জলির বিরুদ্ধে ওঠে বিভ্রান্তিকর ও অসত্য প্রচার চালানোর অভিযোগ। যার জেরে এই ইস্যুতে কড়া পদক্ষেপ করে সুপ্রিম কোর্ট। নিষিদ্ধ করা হল ১৪ পণ্যের উৎপাদন।

এরকম গুরুত্বপূর্ণ সব খবর জানতে ফলো করুন আমাদের পেজ আজ বিকেল। আর বাংলায় এই প্রথম শেয়ার মার্কেটে রিস্ক ম্যানজমেন্ট এবং শেয়ার মার্কেট সাইকোলজি শিখতে হলে ফোন করুন ৯০৯৩২১১২১১ এই নম্বরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *