টাইম স্কোয়ারের বিলবোর্ডে ‘জওয়ান’ ম্যানিয়া, উন্মাদনা তুঙ্গে ভক্তদের

টাইম স্কোয়ারের বিলবোর্ডে ‘জওয়ান’ ম্যানিয়া, উন্মাদনা তুঙ্গে ভক্তদের

মুম্বই: আর ৩ দিন। তারপরেই মুক্তি পাচ্ছে শাহরুখ খানের এই বছরের দ্বিতীয় ছবি ‘জওয়ান’। এই সিনেমা নিয়ে কৌতূহল ‘পাঠান’-এর থেকেও বেশি ছিল। ইতিমধ্যেই অ্যাটলির এই ছবি টিকিট বিক্রির ক্ষেত্রে বক্স অফিসে অন্য রেকর্ড বানিয়ে ফেলেছে। ভারতে তো বটেই, বিদেশেও গমগম করছে শাহরুখের ‘জওয়ান’ নাম। সম্প্রতি দুবাইয়ে বিশ্বের উচ্চতম অট্টালিকা বুর্জ খালিফায় ছবির ট্রেলার দেখানো হয়। এবার নিউইয়র্কের টাইম স্কোয়ারে দাপট দেখালো ‘জওয়ান’। 

দুবাইয়ের পর টাইমস স্কোয়ারের বিলবোর্ডে এই সিনেমার ট্রেলার দেখানো হল। ৩১ ফুট লম্বা আর ৫৫ ফুট চওড়া বিলবোর্ডে দিনভর দেখানো হয়েছে ‘জওয়ান’ ট্রেলার। আগামী ৭ সেপ্টেম্বর হিন্দি, তামিল, তেলুগু তিনটি ভাষায় মুক্তি পাচ্ছে এই ছবি। তার আগে এই খবর কিং খানের ভক্তদের উন্মাদনা আরও তুঙ্গে তুলে দিয়েছে। বছর চারেক বাদে পর্দায় প্রত্যাবর্তন করে বছরের শুরুতেই ‘পাঠান’ হয়ে বাজিমাত করেছেন শাহরুখ। প্রথম কোনও হিন্দি সিনেমা যা বক্স অফিসে ১০০০ কোটি টাকার ব্যবসা করেছে। এবার ‘জওয়ান’ ম্যাজিক দেখতে উৎসুক দর্শকমহল। 

ভারতীয় দর্শক ‘পাঠান’-এর পর ‘জওয়ান’ নিয়েই সবথেকে বেশি উচ্ছ্বসিত ছিল নতুন রেকর্ড গড়ার ক্ষেত্রে। কিন্তু মাঝে সানি দেওয়ল অভিনীত ‘গদর ২’ সব প্রত্যাশা ছাপিয়ে গিয়েছে। ইতিমধ্যেই এই ছবি ৫০০ কোটির ব্যবসা ছুঁয়ে ফেলেছে। অনেকেই ভাবছিলেন যে, এই ছবিই হয়তো ‘পাঠান’কে টপকে যেতে পারে। কিন্তু ‘জওয়ান’ যে ঝড় এখনই শুরু করেছে তাতে তা আর সম্ভব নয় বলেই ধারনা।   
 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *