চটের বস্তার নিচ থেকে উঁকি দিচ্ছে বক্ষযুগল! সোশ্যাল মিডিয়ায় ফের ট্রোলড উরফি জাভেদ

চটের বস্তার নিচ থেকে উঁকি দিচ্ছে বক্ষযুগল! সোশ্যাল মিডিয়ায় ফের ট্রোলড উরফি জাভেদ

 মুম্বই: সোশ্যাল মিডিয়ায় তিনি বরাবরই পরিচিত তার অদ্ভুত, খোলামেলা পোশাক আশাক, আর তীব্র যৌন আবেদনের জন্য। লাইমলাইট তথা খবরের শিরোনামে থাকতে একের পর এক কাণ্ড ঘটিয়েই থাকেন উরফি জাভেদ। কখনো তার পরনে থাকে শুধুই সেফটিপিন দিয়ে বানানো কোনও পোশাক, কখনোবা শুধুমাত্র একটুকরো ঝিনুক দিয়েই তিনি ঢাকেন তার গোপনাঙ্গ। আর তাই সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার উর্ভিজা জাভেদ নেটপাড়ায় কোনও ছবি পোস্ট করলে তা ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না। তবে যদিও অধিকাংশ ক্ষেত্রেই তাকে ট্রোলডই হতে হয় উর্ফিকে তার এই অদ্ভুত পোশাক-আশাকের জন্য, কিন্তু তবুও নিজের ইউএসপি ছাড়তে মোটেই রাজি নন তিনি। পজেটিভ হোক কিংবা নেগেটিভ সোশ্যাল মিডিয়ায় কিভাবে ভাইরাল হতে হয় তা ইতিমধ্যেই বেশ রপ্ত করে ফেলেছেন তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হয়েছে উরফির আরো একটি অদ্ভুত ছবি। এবার তিনি পোশাক হিসেবে গায়ে জড়িয়েছেন চটের বস্তা। সেই চটের বস্তার টুকরোর নিচ থেকে আবার উঁকি দিচ্ছে বক্ষযুগল। আর তাই ইনস্ট্রাগ্রামে এই ছবি এবং ভিডিও আপলোড হতেই ফের ভাইরাল উরফি। এর সঙ্গেই নেটিজেনদের পরামর্শ, ‘দয়া করে এবার সত্তিকারের কিছু পোষাক আশাক পড়ুন।’

 ইনস্ট্রাগ্রামে ৩১ লক্ষেরও বেশি ফলোয়ার উরফি জাভেদের। তাদের জন্য তিনি প্রায় প্রতিদিনই নিত্যনতুন কিছু ভিডিও ও ছবি আপলোড করতে থাকেন। যদিও অদ্ভুত  ফ্যাশন ট্রেন্ডের জন্য এর আগ তিনি একাধিকবার ট্রোলড হয়েছেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু তাতেও তিনি হাল ছাড়তে নারাজ। আর তাই শনিবার চটের বস্তা দিয়েই তিনি ফের হাজির হলেন সোশ্যাল মিডিয়ায়। এদিকে ছবিতে দেখা যাচ্ছে চটের বস্তা কেটে তিনি একটি পোশাক তৈরি করেছেন এবং সেটি পরেই তিনি ক্যামেরার সামনে এসেছেন। তবে ছবির পাশাপাশি একটি ভিডিও আপলোড হয়েছে উরফির ইনস্টাগ্রাম একাউন্টে, ওই ভিডিওর প্রথমে দেখা যাচ্ছে সাধারণ পোশাক পড়ে আছে উরফি, আচমকা কেউ তার দিকে চটের বস্তা ছুড়ে দিলে তিনি তাই দিয়ে পোশাক বানিয়ে সেটা পরে ক্যামেরার সামনে এসে দাঁড়ান।

ভিডিওটির সঙ্গে তিনি ক্যাপশনে লিখেছেন মাত্র ১০ মিনিট এই পোশাকটি তৈরি করে ফেলা হয়েছে, আর এই ছবিতে তিনি নিজের মেকআপ নিজেই করেছেন। তবে তার চুল বেঁধে দিয়েছেন গীতা জসওয়াল নামে এক হেয়ার স্টাইলিস্ট। অন্যদিকে তিনি জানিয়েছেন যে উরফির সাম্প্রতিক এই ছবি এবং ভিডিওটি শুট করেছেন আমির শেখ নামের এক ফটোগ্রাফার।  শনিবার সকালেই ছবি প্রকাশে আসতেই ফের উরফিকে নিয়ে হাসাহাসি শুরু করেছেন নেটপাড়ার লোকজন। তবে ইতিমধ্যেই তার এই ছবিটি ১ লক্ষ ৪১ হাজার লাইক পেয়েছে। তার সঙ্গেই পড়েছে প্রায় ছয় হাজার কমেন্ট। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *